• দুপুর ২:৩১ মিনিট মঙ্গলবার
  • ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
বিরুতে বিরক্ত ! এবার চটলেন তৃনমুল নেতারা

বিরুতে বিরক্ত ! এবার চটলেন তৃনমুল নেতারা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য ডাক্তার আবু জাফর চৌধুরী বিরু’র উপর ফের বিরক্ত হয়েছেন সোনারগাঁও পৌরসভার ছাত্রলীগ নেতারা। মহান বিজয় দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর ভাস্কর্যে শ্রদ্ধা নিবেদন করতে গিয়ে ছাত্রলীগ নেতাদের মধ্যে আসে সে বিরক্ত। এরপর বিরু’কে অকথ্য ভাষায় গালমন্দ। পরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোহাম্মদ হোসাইনের সমঝোতায় শান্ত হোন ছাত্রলীগ নেতারা।

প্রত্যেক্ষদর্শীরা জানান, স্বাধীনতার ৪৯তম বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি। সেখানে আহবায়ক কমিটির আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। আহবায়ক কমিটির সদস্য ডাক্তার আবু জাফর চৌধুরী বিরু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী ও আবু খাঁন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য এডভোকেট নুরজাহান, বারদী ইউপি চেয়ারম্যান জহিরুল হক, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোহাম্মদ হোসাইন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাসেদ, সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মানিক, সাবেক সভাপতি নেকবর হোসেন নাহিদ, বৈদ্যেরবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহবুব সরকার, পৌরসভা ছাত্রলীগ নেতা এডভোকেট ফিরোজ মিয়া, কাঁচপুর যুবলীগের সভাপতি পারভেজ মাহবুবসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে এডভোকেট সামসুল ইসলাম ভুইয়ার নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করতে ভাস্কর্যে গেলেও মুল নায়ক সাজেন আবু জাফর বিরু। তিনি একাই ফুল দেয়া থেকে শুরু করে সকল সিদ্ধান্ত নেন এবং তার পছন্দের নেতাদের নাম

সেখানে উল্লেখ করেন। কিন্তু একজন জনপ্রিয় নেতার নাম প্রকাশ না করায় সেখানেই ক্ষেপে যান ছাত্রলীগ নেতারা। অবশেষে ভাস্কর্য ছেড়ে যখন ডাক্তার বিরু গাড়ীতে উঠার জন্য অপেক্ষা করছিলেন তখন ছাত্রলীগের নেতারা বিরুকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালমন্দ শুরু করেন। এতে বিরু বাধ্য হয়ে গাড়ীতে উঠে বসেন। তারপরও ছাত্রলীগ নেতারা শান্ত না হলে কেন্দ্রীয় ছাত্রলীগের গণ যোগাযোগ উপ কমিটির সহ সস্পাদক মোহাম্মদ হোসাইন ঘটনাস্থলে উপস্থিত হয়ে ছাত্রলীগ নেতাদের শান্ত করেন। পরে অবশ্য বিরু এ জন্য সবার কাছে দু:খ প্রকাশ করেন। কিন্তু ছাত্রলীগ নেতারা তাকে ছাড় দিতে নারাজ।

ছাত্রলীগ নেতারা জানান, ডাক্তার আবু জাফর বিরু একজন স্বার্থপর নেতা। যারা তার চাটুকারিতা করে তাকে তিনি ভালবাসেন। এছাড়া তিনি উপজেলার কিছু নেতাকে টাকার মাধ্যমে মাসিক বেতনে নিয়োগ দিয়েছেন বলে তিনি সবাইকে তার বেতন ভুক্ত নেতাকর্মী মনে করেন। এছাড়া তিনি পেশায় একজন ডাক্তার হওয়ায় সকল রাজনৈতিক নেতাদের মূর্খ ভাবেন। এ জন্য কাকে কি বলতে হয় তিনি জানে না। তিনি টাকার জোরে সব কিছু নিজের মন মতো করতে চান। তিনি আহবায়ক কমিটির সদস্য হয়েও আহবায়ক কমিটির অন্য নেতাদের মুল্যায়ন করতে চান না। তিনি জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক হওয়ায় সোনারগাঁয়েও তিনি একই পদের নেতা করেন নিজেকে। সেজন্য তিনি পদে পদে লাঞ্চনার শিকার হয়েছেন। এবার তিনি ছাত্রলীগের মতো একটি সংগঠনের নেতাকর্মীদের হাতেও লাঞ্চনার শিকার হলেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution